শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় কোরবানীর ঈদকে সামনে রেখে ২ লক্ষাধিক পশু প্রস্তুত : প্রতিবাদী কন্ঠ আবারো আলোচনায় সেই রবিজুল, দুজনকে তালাক দিতে ২২ গ্রাম প্রধানের চাপ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ার দৌলতপুর কলেজে হামলা ও ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় লিজকৃত রেলের জমি বিক্রি করে বাড়ী নির্মান : প্রতিবাদী কন্ঠ সরকার কোন দূর্ণীতিবাজকে পৃষ্টপোশকতা করছে না -এমপি হানিফ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় ভেজাল খাদ্য প্রতিরোধে ভ্রাম্যমান ল্যাবরেটরি ভ্যানের যাত্রা শুরু : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক কর্মশালায় মিনিকেট নামে কোনো ধান নেই : প্রতিবাদী কন্ঠ সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সভা অনুষ্ঠিত : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পান চাষিদের মাঝে চেক বিতরণ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় ১০ দিন পর ইজিবাইক চালকের লাশ উদ্ধার : প্রতিবাদী কন্ঠ

কুষ্টিয়া পপুলারের ম্যানেজারের বিরুদ্ধে মিথ্যা ও বিভ্রান্ত মুলক তথ্য ছড়ানোর অভিযোগ : প্রতিবাদী কন্ঠ

নিজস্ব প্রতিনিধি :
  • প্রকাশিত সময় : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ১৫৯ পাঠক পড়েছে

নিজস্ব প্রতিনিধি :
কুষ্টিয়া কলেজ মোড়ে অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারে স্থানীয় ও আশেপাশের বিভিন্ন জেলা থেকে আসা রোগীরা চিকিৎসা সেবা নিয়ে থাকেন। এ প্রতিষ্ঠানের একটি সুনাম রয়েছে দীর্ঘদিনের। এই প্রতিষ্ঠানে ম্যানেজার হিসেবে প্রায় দুই বছর অধিক সময় ধরে সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছেন তিনি। কুষ্টিয়া শাখার ম্যানেজার মোশাররফ হোসেনের সাথে কথা হলে তিনি বলে, হঠাৎ করেই আমাকে নিয়ে একটি কুচক্রী মহল মিথ্যা বিভ্রান্তিমূলক তথ্য ছড়িয়ে এক গভীর ষড়যন্ত্রের লিপ্ত হয়েছে। বিভিন্ন সময় তাকে নিয়ে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে এই মহলটি। তিনি আরো বলেন, আর্থিক অনিয়মের অভিযোগ তোলেন তার বিরুদ্ধে। তাতে কাজ না হওয়ায় এখন আবার নতুন ফর্মুলা চালাচ্ছেন একটি কুচক্রী মহল।
আমার বিরুদ্ধে আর্থিক অনিয়মের কোন প্রমাণ খুঁজে পাই নাই আমার প্রতিষ্ঠান। এ ষড়যন্ত্রে তারা সফল না হতে পেরে এখন নারী কেলেঙ্কারির মত জঘন্যতম এক মিথ্যা তথ্য ছড়িয়ে তার সুনাম ক্ষুন্ন করতে মরিয়া হয়ে উঠেছে তার প্রতিষ্ঠানের এক কর্মচারীকে নিয়ে তার সাথে জড়িয়ে তাকে নিয়ে যে চরিত্র হনন করা হচ্ছে এমন বিষয়ে প্রশ্ন করলে তিনি বলেন এইসব তথ্য সব মিথ্যা বিভ্রান্তিমূলক ছাড়া আর কিছুই না। আমাকে নিয়ে দীর্ঘদিন ধরে একটি মহল এরকম নানা কোপা কান্ড ছড়াচ্ছে।
আমার বিরুদ্ধে আর্থিক অনিয়মের কোন প্রমাণ খুঁজে পাই নাই আমার প্রতিষ্ঠানের কর্তৃপক্ষরা। আমার দ্বারা অনৈতিক সুবিধা না পাওয়ায় একটি এডিটিং ভিডিও তৈরী করে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। যারা করছে তাদেরকে চিহ্নিত করে আইনগতভাবে ব্যবস্থা গ্রহণ করা হবেও বলে জানান তিনি। আমার প্রতিষ্ঠানের সুনাম ও কাজকে বাঁধাগ্রস্ত করার জন্য এই চক্রটি এমন কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এখন আবার নতুন করে নারী কেলেঙ্কারির মত জঘন্যতম এক নোংড়া খেলায় মেতে উঠেছে এই মহলটি। আমি যদি এমন কোন অপরাধ বা অন্যায় করে থাকি তাহলে আপনারা খোঁজ খবর নিয়ে দেখুন আসলেই প্রকৃতপক্ষে আমি এরকম কোন নোংরা জাতীয় কাজ করেছি কিনা। আমি এই প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্ব¡ পালন করছি । এখান থেকে এমন নোংরা মূলক কাজ করব এটা ভাবতেও তো কেমন লাগে। যাকে নিয়ে আমাকে জড়িয়ে এমন মিথ্যাচার করছে আপনারা তার সাথে কথা বলে দেখুন আসলে সে কি বলে, আসলে ঘটনাটা সত্য না মিথ্যা।

এ বিষয়ে এই প্রতিষ্ঠানের কর্মচারী যে নারীকে ঘিরে এ মিথ্যাচার করা হয়েছে বলে অভিযোগ করছেন তার সাথে কথা হলে তিনি বলেন এ সকল তথ্য সব মিথ্যা ভিত্তিহীন তিনি আমার প্রতিষ্ঠানের ম্যানেজার স্যার তার সাথে আমাদের সকলেরই একটি ভালো সুসম্পর্ক রয়েছে। তবে যারা এমনটা করছে তারা উদ্দেশ্য প্রনোদিত হয়ে মিথ্যা বিভ্রান্তিমূলক তথ্য ছড়াচ্ছে। আমি এই সকল ঘটনার কিছুই জানিনা। পপুলারের কুষ্টিয়া শাখার একাধিক নারী কর্মীর সাথে কথা বলে তাদের কাছে ম্যানেজার সম্পর্কে জানতে চাইলে তারা বলেন এমন ঘটনা কোনোভাবেই মেনে নেওয়া যায় না। তার সাথে আমরা দীর্ঘদিন ধরে কাজ করছি। যে সংবাদ প্রচার করা হয়েছে এই সংবাদটি সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন। তাকে নিয়ে একটি মহল ষড়যন্ত্র চালাচ্ছে। এটা আমরাও জানি। তবে তাই বলে মিথ্যা বিভ্রান্তমূলক তথ্য ছড়িয়ে তার চরিত্র হনন করবে এটা খুবই দুঃখজনক একটি বিষয়। যে কোন কোন বিষয়ে অসুবিধা থাকলে সরাসরি বসে কথা বললে অনেক কিছুই সমাধান করা যায়। তাই বলে মিথ্যাচার করবে এটা মেনে নেওয়া যায় না। আমরা এই মিথ্যাচারের তীব্র নিন্দা জানাচ্ছি।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2021-2022 । প্রতিবাদী কন্ঠ
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580