শনিবার, ১৫ জুন ২০২৪, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় কোরবানীর ঈদকে সামনে রেখে ২ লক্ষাধিক পশু প্রস্তুত : প্রতিবাদী কন্ঠ আবারো আলোচনায় সেই রবিজুল, দুজনকে তালাক দিতে ২২ গ্রাম প্রধানের চাপ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ার দৌলতপুর কলেজে হামলা ও ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় লিজকৃত রেলের জমি বিক্রি করে বাড়ী নির্মান : প্রতিবাদী কন্ঠ সরকার কোন দূর্ণীতিবাজকে পৃষ্টপোশকতা করছে না -এমপি হানিফ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় ভেজাল খাদ্য প্রতিরোধে ভ্রাম্যমান ল্যাবরেটরি ভ্যানের যাত্রা শুরু : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক কর্মশালায় মিনিকেট নামে কোনো ধান নেই : প্রতিবাদী কন্ঠ সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সভা অনুষ্ঠিত : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পান চাষিদের মাঝে চেক বিতরণ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় ১০ দিন পর ইজিবাইক চালকের লাশ উদ্ধার : প্রতিবাদী কন্ঠ

ফাঁস হওয়া অডিও রেকর্ড নিয়ে মুখ খুললেন মাহী

প্রতিবাদী কণ্ঠ ডেস্ক:
  • প্রকাশিত সময় : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১
  • ৭৫৩ পাঠক পড়েছে

ফাঁস হওয়া অডিও রেকর্ড নিয়ে মুখ খুললেন মাহী

প্রতিবাদী কণ্ঠ ডেস্ক : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সঙ্গে ঢালিউড তারকা মাহিয়া মাহীর পুরনো একটি কথপোকথন ফাঁস হয়েছে গতকাল রোববার রাতে। তা নিয়ে মুখ খুলেছেন পবিত্র ওমরা পালন করতে স্বামীর সঙ্গে সৌদি আরবে থাকা এই অভিনেত্রী। সেখান থেকে এক ভিডিওবার্তা দিয়েছেন কালো ঘোমটা ও কালো মাস্ক পরা মাহী।

এতে পবিত্র মক্কার হারাম শরিফে থাকায় ফোন ধরতে পারছেন না উল্লেখ করে তিনি বলেন, এবাদত করতে এসেছি, সেটাই ঠিক মতো করতে চাই। সেদিন ভীষণ বিব্রত ছিলাম, নিজের আত্মসম্মানে কতটা আঘাত লেগেছে, তা আমি জানি আর আল্লাহ জানে। এখন আরো একবার বিব্রত হলাম, নিজের ও দেশবাসীর কাছে ছোট হলাম।

অশালীন ফোনালাপের ঘটনাটি দুই বছর আগের জানিয়ে মাহী বলেন, এ রকম ভাষা বা ব্যবহারের জবাব আমার কী দেয়ার ছিল, আপনারা ভেবে দেখবেন। তখন কিছু বলার মতো ভাষা ছিল না আমার। সেজন্য কোনো প্রতিবাদ করিনি, যেভাবে পেরেছি পাশ কাটিয়ে গেছি। বরাবরের মতো আল্লাহর কাছে বলেছি, কষ্ট পেয়েছি। যে কষ্ট দিয়েছে, তিনি ফল পেয়েছেন।

এ বিষয়ে এখান থেকে কথা বলার মানসিকতা নেই উল্লেখ করে তিনি আরো বলেন, আমি দোষী কিনা, তা নিজের অবস্থান থেকে চিন্তা করবেন আপনারা। আমাদের জন্য দোয়া করবেন, ওমরা যেন আল্লাহ কবুল করেন। আমার কোনো দোষ ছিল না, পরিস্থিতির শিকার ছিলাম।

এদিকে, একের পর এক বিতর্কিত মন্তব্য করে তীব্র সমালোচনার মুখে পড়া প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে পদত্যাগের নির্দেশ দেয়া হয়েছে। আগামীকাল মঙ্গলবারের মধ্যে মন্ত্রিসভা থেকে সড়ে দাঁড়াতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার রাতে নিশ্চিত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

কিছুদিন আগে সংবিধান থেকে বিসমিল্লাহ এবং রাষ্ট্রধর্ম তুলে নেয়ার কথা বলে বিতর্কের জন্ম দিয়েছিলেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এরপর বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নাতি জাইমা রহমানকে নিয়েও অশ্রাব্য ভাষায় কথা বলেন তিনি।

এ নিয়ে বিভিন্ন দল এবং সংগঠন থেকে তো বটেই, খোদ আওয়ামী লীগ থেকেই ছাত্রলীগ করে আসা মুরাদের পদত্যাগের দাবি উঠেছে। পরে নিজ দলের নারী নেত্রীদের নিয়েও অশ্রাব্য ভাষায় গালমন্দ করেন তিনি। এরমধ্যেই নায়িকা মাহীর সঙ্গে নোংরা ও অশ্লীল ফোনালাপের অডিও রেকর্ড ফাঁস হয় ডা. মুরাদের। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে নিন্দার ঝড় বইছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2021-2022 । প্রতিবাদী কন্ঠ
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580