বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো আলোচনায় সেই রবিজুল, দুজনকে তালাক দিতে ২২ গ্রাম প্রধানের চাপ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ার দৌলতপুর কলেজে হামলা ও ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় লিজকৃত রেলের জমি বিক্রি করে বাড়ী নির্মান : প্রতিবাদী কন্ঠ সরকার কোন দূর্ণীতিবাজকে পৃষ্টপোশকতা করছে না -এমপি হানিফ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় ভেজাল খাদ্য প্রতিরোধে ভ্রাম্যমান ল্যাবরেটরি ভ্যানের যাত্রা শুরু : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক কর্মশালায় মিনিকেট নামে কোনো ধান নেই : প্রতিবাদী কন্ঠ সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সভা অনুষ্ঠিত : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পান চাষিদের মাঝে চেক বিতরণ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় ১০ দিন পর ইজিবাইক চালকের লাশ উদ্ধার : প্রতিবাদী কন্ঠ বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল : প্রতিবাদী কন্ঠ

১০ মিনিটেই ভেঙে গেল সংসার

বিনোদন ডেক্স
  • প্রকাশিত সময় : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১০৭০ পাঠক পড়েছে

বিখ্যাত অটোমান বা উসমান সাম্রাজ্যের প্রবক্তা ছিলেন দিরিলিস এরতুগ্রুল। এ সাম্রাজ্য প্রতিষ্ঠার কাহিনি নিয়ে নির্মিত হয়েছিল ঐতিহাসিক ড্রামা সিরিয়াল ‘দিরিলিস এরতুগ্রুল’। যা বিশ্বব্যাপী বহুল জনপ্রিয়তাও পেয়েছে। বিশ্বের সবচেয়ে বেশি দর্শক দেখেছেন এই সিরিয়ালটি। তাই সম্প্রতি গিনেস বুকে নাম উঠেছে এই সিরিয়ালটির।
এ সিরিয়ালে দিরিলিসের স্ত্রী হালিমে সুলতানের ভূমিকায় অভিনয় করে বিশ্বব্যাপী খ্যাতি পেয়েছেন এসরা বিলজিক।
এ অভিনেত্রী প্রণয় সূত্রে ঘর বেঁধেছিলেন তুরস্কের ফুটবলার গোখন তোরের সঙ্গে। সেই ঘর যেন এখন জ্বলন্ত উনুন। ১০ মিনিটেই ভেঙে গেছে ৬ বছর ভালোবেসে পাতা এসরার সংসার! গত মে মাসে এই চাঞ্চল্যকর ঘটনা ঘটে।
তুরস্কের ইন্টারন্যাশনাল দ্য নিউজ জানাচ্ছে,‘দিরিলিস’খ্যাত এই তারকা অভিনেত্রী ২০১৪ সাল থেকে প্রেম শুরু করেন তোরের সঙ্গে। ২০১৭ সালে তুরস্কের প্রসিডেন্ট তাইপ এরদোগানের উপস্থিতিতে তারা বিয়ে করেন জমকালো আয়োজনে। তবে ব্যক্তিগত নানা কারণে আর একসঙ্গে থাকা হচ্ছে না তাদের।
গেল মে মাসে তারা বিচ্ছেদ কাজ সম্পন্ন করেছেন। এ জন্য আদালতে হাজির হয়েছিলেন তুরস্কের এই দুই তারকা। সেখানে এসরাকে তার সাবেক স্বামী তোরের সম্পদের উপর দাবি আছে কি না জিজ্ঞেস করে আদালত। জবাবে তিনি বলেন, তোরের কাছে তার কিছুই প্রত্যাশা নেই। কোনো সম্পত্তি তিনি চান না। মুক্তি চান সম্পর্ক থেকে। এদিকে তোরেকে জিজ্ঞেস করা হলে তিনিও তার স্ত্রীর সম্পর্কে কোনো অভিযোগ বা সমস্যার কথা বলেননি। তাই দুই পক্ষের অনুমতিতে মাত্র ১০ মিনিটেই শেষ হয়েছে তাদের ডিভোর্স কার্যক্রম।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2021-2022 । প্রতিবাদী কন্ঠ
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580