মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৮:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো আলোচনায় সেই রবিজুল, দুজনকে তালাক দিতে ২২ গ্রাম প্রধানের চাপ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ার দৌলতপুর কলেজে হামলা ও ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় লিজকৃত রেলের জমি বিক্রি করে বাড়ী নির্মান : প্রতিবাদী কন্ঠ সরকার কোন দূর্ণীতিবাজকে পৃষ্টপোশকতা করছে না -এমপি হানিফ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় ভেজাল খাদ্য প্রতিরোধে ভ্রাম্যমান ল্যাবরেটরি ভ্যানের যাত্রা শুরু : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক কর্মশালায় মিনিকেট নামে কোনো ধান নেই : প্রতিবাদী কন্ঠ সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সভা অনুষ্ঠিত : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পান চাষিদের মাঝে চেক বিতরণ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় ১০ দিন পর ইজিবাইক চালকের লাশ উদ্ধার : প্রতিবাদী কন্ঠ বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল : প্রতিবাদী কন্ঠ

জনগণের শাসক নয়: সেবক হয়ে কাজ করতে চাই: সিদ্দিকুর রহমান : প্রতিবাদী কন্ঠ

প্রতিবাদী কণ্ঠ ডেস্ক:
  • প্রকাশিত সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১
  • ৭৮১ পাঠক পড়েছে

জনগণের শাসক নয়: সেবক হয়ে কাজ করতে চাই: সিদ্দিকুর রহমান

প্রতিবাদী কন্ঠ ডেস্ক : কুষ্টিয়া সদর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আইলচারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও পর-পর তিন বারের নির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব সিদ্দিকুর রহমান এক কর্মীসভায় বলেন, জনগণের শাসক নয়: আমি সাধারণ জনগণের সেবক হয়ে কাজ করতে চাই। তিনি দীর্ঘ কয়েকদিন ধরে আইলচারা ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে- ওয়ার্ডে পথসভা করে বেড়াচ্ছেন। তার জনপ্রিয়তা আকাশচুম্বী হলেও এবার তিনি দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আনারস প্রতীক নিয়ে গণসংযোগ করে বেড়াচ্ছেন। তিনি বিভিন্ন ওয়ার্ডের মোড়ে মোড়ে নির্বাচনী গণসংযোগ ও পথ সভা করে যাচ্ছেন, সেই সাথে সকল ভোটারদের সাথে কুশল বিনিময় করছেন।

গত সোমবার বিকেল ৩ টায় নাজিরপুর ৯নং ওয়ার্ডের সাধারন মানুষের আয়োজনে প্রাইমারি স্কুল মাঠে আলহাজ্ব মোঃ সিদ্দিকুর রহমান তার নির্বাচনী কর্মী সভায় এলাকার সাধারণ মানুষদের উদ্দেশ্যে বলেন, শাসক নয়, আমি আপনাদের সেবক হয়ে কাজ করতে চাই। উক্ত কর্মীসভায় আরো বলেন, আমি আপনাদের ভোটে পরপর তিনবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছি এবং সুষ্ঠুভাবে পরিচালনা করেছি। কোন ধরণের কালিমা লেপন করতে দেইনি। কারণ মহান আল্লাহ তাআলা আমাকে যা দিয়েছে সেটাই আমি খরচ করতে পারি না। সরকারি বরাদ্দ আত্মসাৎ করাতো দূরের কথা।

উক্ত কর্মী সভায় বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন গ্রামের সাধারণ জনসাধারণ। এসময় উক্ত কর্মী সভায় আলহাজ্ব সিদ্দিকুর রহমান বলেন, আপনারা যোগ্য প্রার্থী দেখে আপনার মূল্যবান ভোট প্রদান করবেন যেন আপনার আশ-পাশের উন্নয়ন হয়। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হলেও আপনাদের পাশে থাকবো, না হলেও আপনাদের পাশে থেকে আপনাদের সব সমস্যা আমি সমাধান করে যাব। তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে আইলচারা ইউনিয়ন হবে সাধারণ জনগণের ইউনিয়ন আপনাদের সাথে নিয়ে একটি আধুনিক ইউনিয়ন গড়ার জন্য কাজ করব । সেই সাথে ইউনিয়নকে মাদক ও সন্ত্রাস মুক্ত করতে চলবে আমার যুদ্ধ ৷

তার সম্পর্কে ইউনিয়নবাসী বলেন, করোনার মহাদুর্যোগের শুরু থেকে তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করেছেন। নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করেছেন ৷ তিনি সব সময় আমাদের সকল বিপদে-আপদে এগিয়ে আসেন । দিন-রাত যখনই চাই আমরা তাকে পাশে পাই এটাই আমাদের বড় পাওয়া ৷ আসন্ন আইলচারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সাহসী সমাজ সেবক আলহাজ্ব সিদ্দিকুর রহমানকে পুনরায় চেয়ারম্যান হিসেবে আমরা দেখতে চাই।এছাড়াও সকল শ্রেণী পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ ৷ তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের কর্মকান্ডে স্বেচ্ছাসেবী হিসেবে নিবেদত একটি প্রাণ ৷ তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগত ভাবে এলাকার অসহায় গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2021-2022 । প্রতিবাদী কন্ঠ
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580