শুক্রবার, ১৪ জুন ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় কোরবানীর ঈদকে সামনে রেখে ২ লক্ষাধিক পশু প্রস্তুত : প্রতিবাদী কন্ঠ আবারো আলোচনায় সেই রবিজুল, দুজনকে তালাক দিতে ২২ গ্রাম প্রধানের চাপ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ার দৌলতপুর কলেজে হামলা ও ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় লিজকৃত রেলের জমি বিক্রি করে বাড়ী নির্মান : প্রতিবাদী কন্ঠ সরকার কোন দূর্ণীতিবাজকে পৃষ্টপোশকতা করছে না -এমপি হানিফ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় ভেজাল খাদ্য প্রতিরোধে ভ্রাম্যমান ল্যাবরেটরি ভ্যানের যাত্রা শুরু : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক কর্মশালায় মিনিকেট নামে কোনো ধান নেই : প্রতিবাদী কন্ঠ সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সভা অনুষ্ঠিত : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পান চাষিদের মাঝে চেক বিতরণ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় ১০ দিন পর ইজিবাইক চালকের লাশ উদ্ধার : প্রতিবাদী কন্ঠ

৬৫ বছরের বৃদ্ধার বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ : প্রতিবাদী কন্ঠ

এজাজ উচ্ছ্বাস:
  • প্রকাশিত সময় : বুধবার, ১৫ জুন, ২০২২
  • ২৭৯ পাঠক পড়েছে

এজাজ উচ্ছ্বাস : কুষ্টিয়া কুমারখালীতে ফুঁসলিয়ে নিজ বাড়িতে নিয়ে ভয় দেখিয়ে ৬৫ বছরের বৃদ্ধার বিরুদ্ধে ৬ বছরের শিশু ধর্ষণের অভিযোগ উঠেছে। মঙ্গলবার উপজেলার চর-সাদীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভৈরবপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

বুধবার ১৫ই জুন সকালে এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে একই এলাকার প্রতিবেশী আইয়ুব আলী (৬৫) নামে এক বৃদ্ধাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

শিশুটির মা ও স্থানীয়রা জানান, গ্রামের একটি স্কুলের প্রথম শ্রেণীর শিক্ষার্থী। গত মঙ্গলবার ১৪ জুন সে স্কুল শেষ করে বাড়িতে আসার পথে প্রতিবেশী আইয়ুব তার বাড়িতে নিয়ে তাকে ফুঁসলিয়ে ও ভয় দেখিয়ে ধর্ষণ করে। পরে বাড়িতে ফিরে পরিবারের সদস্যদের কাছে বিষয়টি জানায় ওই শিশু। শিশুটি অসুস্থ হওয়ায় তার পরিবার স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন বলে নিশ্চিত হওয়া গেছে।

এ বিষয়ে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, এ ঘটনায় এখনও অভিযোগ পাইনি। তবে প্রতিবেশী আইয়ুব আলী নামে একজন বৃদ্ধাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2021-2022 । প্রতিবাদী কন্ঠ
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580