শনিবার, ১৫ জুন ২০২৪, ০৮:০৬ অপরাহ্ন
শিরোনাম :
কুষ্টিয়ায় কোরবানীর ঈদকে সামনে রেখে ২ লক্ষাধিক পশু প্রস্তুত : প্রতিবাদী কন্ঠ আবারো আলোচনায় সেই রবিজুল, দুজনকে তালাক দিতে ২২ গ্রাম প্রধানের চাপ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ার দৌলতপুর কলেজে হামলা ও ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় লিজকৃত রেলের জমি বিক্রি করে বাড়ী নির্মান : প্রতিবাদী কন্ঠ সরকার কোন দূর্ণীতিবাজকে পৃষ্টপোশকতা করছে না -এমপি হানিফ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় ভেজাল খাদ্য প্রতিরোধে ভ্রাম্যমান ল্যাবরেটরি ভ্যানের যাত্রা শুরু : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক কর্মশালায় মিনিকেট নামে কোনো ধান নেই : প্রতিবাদী কন্ঠ সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সভা অনুষ্ঠিত : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পান চাষিদের মাঝে চেক বিতরণ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় ১০ দিন পর ইজিবাইক চালকের লাশ উদ্ধার : প্রতিবাদী কন্ঠ

বসুন্ধরার এমডিকে হত্যা চেষ্টার প্রতিবাদে কুষ্টিয়া প্রেসক্লাবের মানববন্ধন

প্রতিবাদী কন্ঠ ডেক্স:
  • প্রকাশিত সময় : সোমবার, ৮ নভেম্বর, ২০২১
  • ৪৯৭ পাঠক পড়েছে

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও শেখ রাসেল ক্রীড়া চক্র লিমিটেডের চেয়ারম্যান সায়েম সোবহান আনভীরকে একাধিকবার হত্যা চেষ্টার প্রতিবাদে কুষ্টিয়ায় সাংবাদিকদের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ০৮/১১/২১ তারিখ বেলা ১১টায় কুষ্টিয়া প্রেসক্লাবের উদ্যোগে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। কুষ্টিয়া প্রেসক্লাবের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি আল-মামুন সাগরের সভাপতিত্বে এ মানববন্ধন হয়।

অনুষ্ঠিত মানববন্ধন পরবর্তী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কুষ্টিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল আইয়ের কুষ্টিয়া প্রতিনিধি আনিসুজ্জামান ডাবলু, দৈনিক কালের কণ্ঠের নিজস্ব প্রতিবেদক তারিকুল হক তারিক, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী রফিকুল আলম টুকু, নিউজ টোয়েন্টি ফোরের স্টাফ রিপোর্টার জাহিদুজ্জামান জাহিদ, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুষ্টিয়া জেলা শাখার সভাপতি হাসিবুর রহমান রিজু ও সিনিয়র সহ-সভাপতি কে এম শাহীন রেজা, কুষ্টিয়া প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নাহিদ হাসান তিতাস, কুষ্টিয়া প্রেসক্লাবের কোষাধ্যক্ষ বাংলা টিভির কুষ্টিয়া প্রতিনিধি এম লিটন উজ্জ জামান, ডেইলি সানের কুষ্টিয়া প্রতিনিধি রেজাউল করিম রেজা প্রমুখ।

প্রতিবাদ সমাবেশ থেকে সাংবাদিকরা হুঁশিয়ারি প্রদান করে বলেন, বসুন্ধরা গ্রুপের এমডির বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র হচ্ছে, যা কুষ্টিয়ার সাংবাদিকরা কোনও ভাবেই সহ্য করবে না। শেষ রক্তবিন্দু দিয়ে হলেও এই ষড়যন্ত্রের প্রতিবাদ জানানো হবে। বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে হত্যা চেষ্টা মূলত দেশের উন্নয়নে অবদান রাখা শিল্প গ্রুপগুলোর বিরুদ্ধেই ষড়যন্ত্রের অংশ। এক কথায় বলতে গেলে এটা রাষ্ট্র শক্তিকে চ্যালেঞ্জ করারই শামিল।

এসময় বক্তারা তাদের বক্তব্যে করোনাকালীন সাংবাদিক প্রণোদনা, হকারসহ গণমাধ্যমের প্রতিটি ক্ষেত্রে ও সামাজিক-মানবিক খাতে বসুন্ধরা এমডির সহায়তার বিষয়টি তুলে ধরেন। বক্তারা বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সায়েম সোবহান আনভীরকে হত্যা চেষ্টায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানান। একই সঙ্গে এ হামলার চক্রান্তকারীরা যতই ক্ষমতাধর এবং যে দলেরই হোক না কেন তাদের আইনের আওতায় আনার দাবি জানান।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2021-2022 । প্রতিবাদী কন্ঠ
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580