বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো আলোচনায় সেই রবিজুল, দুজনকে তালাক দিতে ২২ গ্রাম প্রধানের চাপ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ার দৌলতপুর কলেজে হামলা ও ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় লিজকৃত রেলের জমি বিক্রি করে বাড়ী নির্মান : প্রতিবাদী কন্ঠ সরকার কোন দূর্ণীতিবাজকে পৃষ্টপোশকতা করছে না -এমপি হানিফ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় ভেজাল খাদ্য প্রতিরোধে ভ্রাম্যমান ল্যাবরেটরি ভ্যানের যাত্রা শুরু : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক কর্মশালায় মিনিকেট নামে কোনো ধান নেই : প্রতিবাদী কন্ঠ সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সভা অনুষ্ঠিত : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পান চাষিদের মাঝে চেক বিতরণ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় ১০ দিন পর ইজিবাইক চালকের লাশ উদ্ধার : প্রতিবাদী কন্ঠ বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল : প্রতিবাদী কন্ঠ

কুষ্টিয়ায় প্রকাশ্যে দিবালোকে ধারালো অস্ত্রের হামলায় হৃদয় গুরুতর আহত

কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত সময় : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ৭১৮ পাঠক পড়েছে

কুষ্টিয়ায় প্রকাশ্যে দিবালোকে ধারালো অস্ত্রে কিশোর গংদের হামলায় হৃদয় নামে এক ছাত্র আহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১২ টার সময় শহরের ইসলামীয়া কলেজ মাকের্ট এন এস রোডের সামনে এ ঘটনা ঘটে। হামলাকারীরা স্থানীয়ভাবে কিশোরগ্যাং নামে পরিচিত বলে জানা যায় । আহত হৃদয় কুষ্টিয়া মজমপুর এলাকার মোহাম্মদ শেখের ছেলে হৃদয় হোসেন (১৯)।

হৃদয়ের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, এস কে সজিব, সিয়াম ও নিবিরদের নেতৃত্বে কিশোর গ্যাং সৃষ্টি করে মাদকদ্রব্য বিক্রি ও সেবনসহ এলাকায় বিভিন্ন খারাপ কাজ করে আসছে। সকালে মার্কেট করার উদ্দেশ্যে হৃদয়সহ তার বন্ধুদের সাথে করে কুষ্টিয়া ইসলামীয়া কলেজ মাকের্টে যায়। ওৎ পেতে থাকা এস কে সজিব, নিবিরদের নেতৃত্বে হৃদয় ও তার বন্ধুদের উপর ধারালো ছোড়া দিয়ে আঘাত করে। এরপর স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে চিকিৎসার পরামর্শ দেন এবং ১০ নং ওয়ার্ডে ভর্তি করান এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করেন। তবে হৃদয়ের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

হৃদয়ের মা বলেন, হামলাকারীরা এলাকায় গ্ং সৃষ্টি করে মাদক বিক্রিসহ বিভিন্ন অপকর্ম করে আসছে। তারা এরআগেও আমার ছেলেকে পিটিয়েছিল। তাদের বিরুদ্ধে মামলার প্রস্ত্ততি চলছে ।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ আবুল কালাম বলেন, ঘটনাটি আমরা জেনেছি। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2021-2022 । প্রতিবাদী কন্ঠ
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580