রবিবার, ০৯ জুন ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
আবারো আলোচনায় সেই রবিজুল, দুজনকে তালাক দিতে ২২ গ্রাম প্রধানের চাপ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ার দৌলতপুর কলেজে হামলা ও ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় লিজকৃত রেলের জমি বিক্রি করে বাড়ী নির্মান : প্রতিবাদী কন্ঠ সরকার কোন দূর্ণীতিবাজকে পৃষ্টপোশকতা করছে না -এমপি হানিফ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় ভেজাল খাদ্য প্রতিরোধে ভ্রাম্যমান ল্যাবরেটরি ভ্যানের যাত্রা শুরু : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় নিরাপদ খাদ্য বিষয়ক জনসচেতনতামূলক কর্মশালায় মিনিকেট নামে কোনো ধান নেই : প্রতিবাদী কন্ঠ সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সভা অনুষ্ঠিত : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পান চাষিদের মাঝে চেক বিতরণ : প্রতিবাদী কন্ঠ কুষ্টিয়ায় ১০ দিন পর ইজিবাইক চালকের লাশ উদ্ধার : প্রতিবাদী কন্ঠ বিজয়ী প্রার্থীকে ফুলের মালা পরিয়ে ভাইরাল দৌলতপুরের ওসি রফিকুল : প্রতিবাদী কন্ঠ

কুষ্টিয়ায় গড়াই নদী থেকে মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার : প্রতিবাদী কন্ঠ

রেদওয়ানুল হক সবুজ :
  • প্রকাশিত সময় : শুক্রবার, ৩ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩০ পাঠক পড়েছে

রেদওয়ানুল হক সবুজ : কুষ্টিয়ায় গড়াই নদী থেকে এক মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার হয়েছে। শহরের কমলাপুর এলাকার ওয়াজেদ আলী নূরানিয়া হাফেজিয়া মাদ্রাসার হিফয বিভাগের ছাত্র এবং বটতৈল শেখপাড়া এলাকার রাহিদুল ইসলামের পুত্র রবিন হাসান রুদ্র(১৫)। তিনি পবিত্র কুরআন এর ২৯ পারা হাফেজ ছিলেন। কুষ্টিয়ায় গড়াই নদীতে মঙ্গলবাড়িয়া বাঁধ এলাকায় শুক্রবার (০৩ ফেব্রুয়ারি ২০২৩) সকাল ১১:৪০টার দিকে গোসল করতে গিয়ে এ ঘটনা ঘটে বলে জানা যায়।


স্থানীয় সূত্রে জানা যায়, কুষ্টিয়ার কমলাপুর এলাকার গীর্জানাথ মজুমদার সড়কে অবস্থিত ওয়াজেদ আলী নূরানিয়া হাফেজিয়া মাদ্রাসার ১ শিক্ষক ও ৬ জন ছাত্রসহ ৭ জন গড়াই নদীর মঙ্গলবাড়িয়া বাঁধ এলাকায় গোসল করতে নামে। এসময় একজন ছাত্র পানিতে ডুব দিয়ে নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর না পেয়ে কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে খবর দেওয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা এসে উদ্ধার অভিযান শুরু করে। এছাড়াও উদ্ধার অভিযানে যুক্ত হয় স্থানীয় ডুবুরি দল ও জনগণ। উদ্ধার অভিয়ানের এক পর্যায়ে বিকেল ৩:৩০ টার দিকে স্থানীয় ডুবুরি দলের সদস্য থানাপাড়া এলাকারী পানির নিচে লাশের সন্ধান পান এবং সকলের সহযোগিতায় তা নৌকার উপরে তোলেন।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, একজন মাদ্রাসা শিক্ষক ৬ জন ছাত্রসহ নদীতে গোসল করতে আসে। এদের মধ্যে ৩ জন সাঁতরে পানি পার হয়ে বালির চরের উপর দৌড়াদৌড়ি করতে থাকে। এসময় অপর পাড়ে থাকা ৩ জনকে ডেকে বলে তোরাও হুজুরকে সাথে নিয়ে এপারে আস। তাদের আহ্বানে ওপারে থাকা দু’জন পানিতে লাফ দিয়ে সাঁতরে পার হতে গিয়ে একজন ডুবে নিখোঁজ হয়। পরে কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি দল, স্থানীয় ডুবুরি ও জনগণ মিলে ৩:৩০ টার দিকে মরদেহ উদ্ধার করে। এবিষয়ে কুষ্টিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার জানান, মরদেহ উদ্ধারের পর তা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এবিষয়ে কুষ্টিয়া মডেল থানার এসআই জাহাঙ্গীর সেলিম মুঠোফোনে বলেন, থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। মামলা নং ১৪। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে।

নিউজটি শেয়ার করে আমাদের সাথে থাকার জন্য ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো খবর
© All rights reserved © 2021-2022 । প্রতিবাদী কন্ঠ
Design and Developed by DONET IT
SheraWeb.Com_2580